ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

কিশোরগঞ্জের ভৈরবে নিতাই হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে ভৈরব থানা পুলিশ। সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। মেঘনা পাড়ে ত্রি সেতু এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত নিতাই (৬৫) হত্যা মামলার সন্দেহে তাদের গ্রেপ্তার করা হয়। আটককৃত আসামিরা হলো- পৌর শহরের ভৈরবপুর দক্ষিণপাড়া গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জীবন মিয়া (৩০) ও অপরজন একই গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে সজল মিয়া (২৫)।


উল্লেখ্য যে, গত ১৩ ফেব্রুয়ারি শনিবার সকালে ভৈরব বাজার ডাইলপট্টি এলাকার মৃত নিদান চন্দ্র সাহার পুত্র নিতাই চন্দ্র সাহা সকালে মেঘনা নদীর পাড়ে ত্রি সেতু এলাকায় হাটতে গেলে পাওয়ার হাউজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মৃত্যু বরণ করেন।


উক্ত ঘটনায় ১নং ওয়ার্ডের কাউন্সিলর আলামিন বাদী হয়ে গত ১৪ ফেব্রুয়ারি শনিবার থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে ১৫ ফেব্রুয়ারি সোমবার ভোর আনুমানিক ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে একাধিক হত্যা, ডাকাতি ও ছিনতাই মামলার আসামি জীবন ও সজল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।


আটকের কথা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিতাই হত্যা মামলায় সন্দেহ ভাজন দুই জন আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। উক্ত ঘটনায় সম্পৃক্ত অন্য আসামিদেরকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

ads

Our Facebook Page